October 23, 2024, 10:32 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বদলির আদেশে পাত্তা দিচ্ছেন না, গোবিন্দগঞ্জ উপজেলা প্রকৌশলী আতিকুর রহমান গাইবান্ধায় মাদক মামলায় যুবকের যাবজ্জীবন কারাদণ্ড চট্টগ্রামে মৃত্যুদন্ড প্রাপ্ত পলাতক আসামি কে দীর্ঘ ২১ বছর পর গ্রেফতার। গাইবান্ধায় তিন দিনব্যাপী কৃষি মেলা সিরাজগঞ্জে মেলায় অশ্লীল নৃত্য ও গান পরিবেশন, আটক ২০০ চট্টগ্রামে বালক শিশু ধ*র্ষ*ণের ঘটনায় প্রধান আসামি গ্রেফতার। বিরামপুরে জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধে শিক্ষকদের সাথে অরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত জয়পুরহাটের জেলা জজ আদালতে ৪২ জনের মধ্যে ৩২ জনই সাবেক আইনমন্ত্রীর এলাকার! বগুড়া সোনাতলার হ*ত্যা মামলার আসামি চট্টগ্রাম হতে গ্রেফতার। চট্টগ্রামের চকবাজার হতে ০১টি বিদেশি পিস্তল ও ১৬ রাউন্ড গুলিসহ এক জন গ্রেফতার।

শাজাহানপুরে জমি দখল করে স্থাপনা নির্মাণ অভিযোগ!! 

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধিঃ

বগুড়ার শাজাহানপুরে খোট্টাপাড়ায় অবৈধভাবে জমি দখল করে স্থাপনা নির্মাণ ও ভয়ভীতি  হুমকি দেওয়ার অভিযোগ উঠছে রফিকুল ইসলাম বিরুদ্ধে।

বুধবার সকাল ১০টায় উপজেলার খোট্টাপড়া ইউনিয়নে ঘাষিড়া গ্রামে তাজুল ইসলাম ক্রয়কৃত জমিতে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় জমির মালিক তাজুল ইসলাম বাদি হয়ে শাজাহানপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানাগেছে, উপজেলার ঘাষিড়া গ্রামের গেদা মিয়ার ছেলে রফিকুল ইসলাম, স্ত্রী রওশনারা বেগম ও সন্তান আরাফাত জোরপূর্বক পাশ্ববর্তী তাজুল ইসলামের ক্রয়কৃত জমিতে বেআইনিভাবে প্রবেশ করে এবং সেখানে ইটের প্রাচীর নির্মানের চেষ্টা চালায়।

বাদী তাজুল ইসলামের জানান, বিষয়টি থানা পুলিশকে অভিযোগ আকারে জানালে পুলিশ তাদের কাজ বন্ধ রাখার নির্দেশ দেয়। কিন্তু তারা আমাদের ভয়ভীতি ও দিয়ে কিছুক্ষণ পর আবারও কাজ শুরু চেষ্টা করেন।

তিনি আরও জানান, বিবাদী রফিকুলের স্ত্রী রওশন আরা বেগম পৈত্রিক সূত্রে ১৭৯৪ দাগে মোট ১৫ শতক জমি মধ্য সাড়ে ৩শতক জমি প্রাপ্ত হন। বাকী সম্পত্তির ২বোন ও মায়ের মধ্য সমভাবে দলিল করেন বিবাদী রওশনের পিতা।বাদী তাজুল ইসলাম বাকি দুই বোন ও তার মায়ের অংশ বাজার মূল্য দিয়ে খরিদ করেন।

বিবাদী রফিকুল ইসলাম বলেন,থানা পুলিশ পরামর্শে  কাজ বন্ধ রাখা হয়েছে। তবে অন্য সকল অভিযোগ অস্বীকার করেন। 

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াদুদ আলম জানান, খোট্টাপাড়া তাজুল ইসলামের জমিজমা সংক্রান্ত অভিযোগ পাওয়া গেছে। সরেজমিনে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com